শুক্রবার, ৭ আগস্ট ২০২০ ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : সন্ধ্যা ৬:০০

মিথ্যা ঘটনা সাজিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগের বিরুদ্ধে লোহাগাড়ায় সাংবাদিক সম্মেলন


প্রকাশের সময় :২৯ জুলাই, ২০২০ ৬:৩৬ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় এক রোহিঙ্গা নারীকে বাদী করে মিথ্যা ও ভিত্তিহীন ঘটনা সাজিয়ে থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী দুই যুবক।

তারা হলেন লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি কামারদিঘী পাড়স্থ বারেক চৌধুরী পাড়ার জয়নাল আবেদীন জনুর পুত্র মনছুর আলম ও একই এলাকার কামাল উদ্দিনের পুত্র জালাল উদ্দিন।

২৯ জুলাই ( বুধবার) বিকালে লোহাগাড়া প্রেস ক্লাব আয়োজিত সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী মনছুর আলম ।

লিখত বক্তব্য তিনি বলেন, গত ১৬ জুলাই রাতে আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি কামারদিঘী পাড়স্থ বারেক চৌধুরী পাড়ার একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিথ্যা ও ভিত্তিহীন ঘটনা সাজিয়ে আমাদের এলাকায় ভাড়া বাসায় থাকা ময়না বেগম আছমা নামক দুশ্বচরিত্রের এক রোহিঙ্গা মহিলাকে ভিকটিম বানিয়ে বাদী করে আমরা দুইজনের বিরুদ্ধে লোহাগাড়া থানায় ধর্ষণচেষ্টার লিখিত অভিযোগ দায়ের করেন।

যা সম্পুর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও একান্ত ষড়যন্ত্রমুলক। যে ঘটনার সাথে আমরা নুন্যতমও জড়িত নয়।

যড়যন্ত্রকারীরা শুধু থানায় অভিযোগ করে ক্লান্ত নয়, স্থানীয় বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমেও আমাদের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করেছে। আমরা এ মিথ্যা ও ভিত্তিহীন প্রচারিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য আরও বলেন, লোহাগাড়া থানায় আমাদের বিরুদ্ধে দায়েরকৃত এ মিথ্যা অভিযোগ তদন্ত করে সত্য ঘটনা উদঘাটন করে জাতির সামনে তুলে ধরতে আপনারা সাংবাদিক সমাজের সহযোগিতা কামনা করছি।

ট্যাগ :