মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : দুপুর ১২:৩৬

শিরোনাম

মোটরসাইকেলের ফুয়েল ট্যাংকে ইয়াবা;৫,৯৫০পিস ইয়াবাসহ আটক ২


প্রকাশের সময় :২৬ মার্চ, ২০২১ ১০:২২ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫,৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইকবাল হোসাইন(২৪) ও মোহাম্মদ ইসমাইল (২৭) নামের ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

আজ শুক্রুবার ২৬ মার্চ দুপুর ১২ঃ০০ টার সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে র‍্যাব সুত্রে জানা গেছে। আটককৃত ইকবাল হোসাইন সাতকানিয়া থানাধীন দক্ষিণ ভোয়ালিয়া পাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে এবং মোহাম্মদ ইসমাইল একই গ্রামের মোঃ আলীর ছেলে।

র‌্যাব-১৫,এর সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্)সহকারী পুলিশ সুপার,আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান,
কক্সবাজার,কতিপয় মাদক কারবারী একটি মোটরসাইকেল যোগে মাদকদ্রব্য ইয়াবা বহন করে টেকনাফ থেকে কক্সবাজারের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং বাজার সংলগ্ন ব্রীজ কক্সবাজার-টেকনাফ প্রধান সড়কে তল্লাশী চালানো হয়।  এসময় দুইজন ব্যক্তি একটি মোটরসাইকেল ফেলে পালানোর সময় আটক করা হয়। পরে মোটরসাইকেলের ফুয়েল ট্যাংক এর ভিতরে বিশেষভাবে লুকানো মোট ৫,৯৫০ (পাঁচ হাজার নয়শত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে ধৃত আসামীগণ স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীদেরকে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএস পি/কেসিবি/১০ঃ১২পিএম

ট্যাগ :