সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : দুপুর ১২:১৮

যাত্রী পরিবহনের আড়ালে ইয়াবা পাচার;”শ্যামলী”পরিবহনের চালকসহ আটক ৩


প্রকাশের সময় :২২ মার্চ, ২০২১ ৫:৪৬ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন শান্তিরহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৬৪ লক্ষ টাকা মূল্যের ২১,২৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত শ্যামলী পরিবহনের একটি ১ টি বাস(ঢাকা-মেট্রো-ব-১৫-১৯২৩) জব্দ করা হয়।
 
আজ সোমবার ২২ মার্চ দিবাগত রাত ১ঃ০৫ মিনিটের সময় অভিযান ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক( মিডিয়া) মোঃ নুরুল আবছার।
 
আটককৃত আসামীরা হলেন, গাজীপুর জেলার পূবাইল থানাধীন নৈইবাড়ী এলাকার মোঃ ফরিদের ছেলে ড্রাইভার এরশাদুল (৩৬) ও কক্সবাজার জেলার রামু থানাধীন ধেচুয়া পালং এলাকার গোলাম হোসেনের ছেলে মোঃ আলী (৪০) এবং একই থানাধীন কুনিয়াপালং এলাকার মোঃ জাফর আলমের ছেলে কামাল উদ্দিন (২৮)।
 
র‌্যাব-৭, এর সহকারী পরিচালক, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাশকুর রহমান জানান, শ্যামলী পরিবহণের একটি বাসে করে কক্সবাজার থেকে ইয়াবা আসছে এমন তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন শান্তিরহাট বাজারস্থ মীর সুপার মার্কেটের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে গাড়ি তল্লাশি চালানো হয়। এসময় সন্দেহজনক গতিবিধির শ্যামলী পরিবহণের একটি বাসে তল্লাশীকালে ইঞ্জিন কভারের উপর বসা দুইজন যাত্রী ও বাসের ড্রাইভারের কথাবার্তায় সন্দেহ হলে তাদের আটক করা হয়। পরে ড্রাইভিং সিটের পিছনে নিল রংয়ের ফলের ক্রেটে স্কসটেপ ও কাগজে মোড়ানো ২১,২৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং উক্ত বাসটি (ঢাকা-মেট্রো-ব-১৫-১৯২৩) জব্দ করা হয়।
 

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদেরে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬৪ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামীদের চট্টগ্রাম জেলার পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএসপি/কেসিবি/৫ঃ৪৫পিএম

ট্যাগ :