বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম কলেজে দুই গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত ছিনতাইসহ ৫ মামলার আসামি আটক বায়েজিদ থেকে চাকরির প্রলোভন দেখিয়ে কৌশলে বাড়ি থেকে নিয়ে এসে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ লোহাগাড়ায় দুর্যোগ বিষয়ক মহড়া অনুষ্ঠিত দুর্নীতি করে যারা দেশ-বিদেশে অর্থ পাচার করেছেন তারা কেউই পার পাবে না ওবায়দুল কাদের সুন্দরবনে আয়তন বাড়াতে কৃত্রিম ম্যানগ্রোভ সৃষ্টির উদ্যোগ প্রধানমন্ত্রীর মা-মেয়ে নিখোঁজের ২২দিন, স্বামী আতাউল্লাহ’র সন্দেহের তীর পরকীয়াই পলায়ন পাকস্থলী করে ইয়াবা পাচার করতে গিয়ে ও শেষ রক্ষা হল না আধুনিক জগতের সঙ্গে তালমিলিয়ে আমাদের এসএসএফ প্রশিক্ষণ ও দক্ষ বৃদ্ধি হবে প্রধানমন্ত্রী দুধের ব্যবসার আড়ালে করতেন ইয়াবা ব্যবসা দুধ জসিম

যেই স্কুলের ছাত্র ছিল, সেই স্কুলেই চুরি!

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামে আগ্রাবাদ সরকারি কলোনি উচ্চ বিদ্যালয়ে চুরি করার অভিযোগে মোর্তজা হাসান ফাহিম (১৯) নামে একজনকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে প্রায় দুই লক্ষ টাকার কম্পিউটার, কম্পিউটার সামগ্রী এবং একটি শাবল উদ্ধার করা হয়।

গতকাল বৃহস্পতিবার ১৩ মে রাতে তাকে আটক করা হয়।  আটককৃত মোর্তজা হাসান ফাহিম (১৯) আগ্রাবাদ সরকারি কলোনি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গতকাল ভোরে আগ্রাবাদ সরকারি কলোনি উচ্চ বিদ্যালয়ে চুরি হয়। বিদ্যালয় থেকে দুইটি কম্পিউটার এবং কম্পিউটারের বিভিন্ন যন্ত্রাংশসহ প্রায় দুই লক্ষ টাকার মালামাল চুরি হয়। পরে স্কুল কর্তৃপক্ষের অভিযোগের প্রেক্ষিতে ফাহিমকে আটক করা হয়। ফাহিম সেই স্কুলেরই প্রাক্তন শিক্ষার্থী এবং বর্তমানে চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী। ফাহিম জানায়, সে ভোরে একটি শাবল দিয়ে তালা ভেঙে দুইটি মনিটর, দুইটি সিপিইউ, স্ক্যানার, প্রিন্টার চুরি করে সিজিএস কলোনীর একটি পরিত্যক্ত কক্ষে রাখে। পরে তা অনলাইনে বিক্রির পরিকল্পনা ছিল তার। কিন্তু তার আগেই তাকে আটক করা হয়।

সিএস পি/কেসিবি/৭ঃ৪১পিএম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ