শনিবার, ৩ এপ্রিল ২০২১, ২০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : সন্ধ্যা ৭:৪৯

শিরোনাম

রংপুরে নকল ঔষধ জব্দ ও ধ্বংস; ১ লাখ টাকা জরিমানা


প্রকাশের সময় :৩১ মার্চ, ২০২১ ৭:৪২ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

রংপুর নগরের পায়রা চত্ত্বর সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে নকল ঔষধ বিক্রির অভিযোগে ফাইম নামের এক ব্যক্তিকে ১ লাখ টাকা জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

আজ বুধবার (৩১ মার্চ) বিপুল পরিমাণ নকল ঔষধ জব্দ করেছে রংপুর জেলা প্রশাসনের মোবাইল কোর্ট। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসন, রংপুর এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা। অভিযানে আরও অংশগ্রহণ করেন মেট্রোপলিটন পুলিশ ডিবি এর সদস্যগণ ও ঔষধ প্রশাসন অধিদপ্তরের প্রতিনিধি।

রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধার নেতৃত্বে ঔষধ প্রশাসন অধিদপ্তর প্রতিনিধি ও ডিবি’র সদস্যদের উপস্থিতিতে বিকেল ৫ টার দিকে রংপুর নগরের পায়রা চত্ত্বর এলাকার ফাইম ফার্মেসিতে অভিযান চালানো হয়। এ সময় ফাইম ফার্মেসিথেকে বিপুল পরিমাণ নকল ঔষধ পাওয়া যায়। এর বেশির ভাগই ছিল নকল এন্টিবায়োটিক। পরে জব্দকৃত ঔষধ ধ্বংস করা হয়।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পায়রা চত্ত্বর এলাকার ফাইম ফার্মেসিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল ঔষধ পাওয়া যায়। এর বেশির ভাগই ছিল নকল এন্টিবায়োটিক। পরে জব্দকৃত ঔষধ ধ্বংস করা হয় এবং এক লাখ টাকা জরিমানা করা হয়।

 

সিএসপি/ কেসিবি /৭ঃ৩৫পিএম

ট্যাগ :