মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : দুপুর ১২:৫৯

শিরোনাম

রামুতে বিয়ার ও ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে র‍্যাব


প্রকাশের সময় :৬ এপ্রিল, ২০২১ ৭:১৭ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার জেলার রামু থানাধীন চেইন্দা এলাকায় অভিযান চালিয়ে ১৭ ক্যান বিয়ার এবং ২৩০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

আজ মঙ্গলবার ০৬ এপ্রিল সকাল ১১ঃ৩০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে র‍্যাব সুত্রে জানা গেছে।

আটককৃত আসামীরা হলেন, সৈয়দুল হক (২৭) কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পাগলীর বিল এলাকার নুরুল আলমের ছেলে ও মোঃ সালাউদ্দিন (২৫) মরিচ্যা এলাকার কাদির হোসেনের ছেলে এবং আহম্মদ কবীর (৩৬) পাগলীর বিল এলাকার মোঃ হোসেনের ছেলে।

র‌্যাব-১৫, এর সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) সহকারী পুলিশ সুপার,আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কতিপয় মাদক কারবারী একটি মোটরসাইকেলযোগে ইয়াবা নিয়ে উখিয়া থেকে কক্সবাজারের দিকে আসছে।  এমন তথ্যের ভিত্তিতে কক্সবাজার জেলার রামু থানাধীন দক্ষিণ মিঠাছড়ি ইউপিস্থ চেইন্দা ইন্টারন্যাশনাল এ্যামাউজমেন্ট পার্ক এ্যান্ড রিসোর্ট এর সামনে অভিযান চালানো হয়। এসময় সন্দেহজনক গতিবিধির একটি মোটরসাইকেল থামানোর সংকেত দিলে মোটরসাইকেল ফেলে কৌশলে পালিয়ে যাওয়ার সময় তিনজনকে আটক করা হয়।  পরে তাদের সাথে থাকা একটি প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ১৭ (সতের) ক্যান বিয়ার এবং তাদের দেহ তল্লাশী করে পরিহিত ট্রাউজারের পকেট হতে মোট ২৩০ (দুইশত ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আসামীগণ স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মাদকদ্রব্য টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীদেরকে কক্সবাজার জেলার রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএস পি/কেসিবি/৭ঃ১৪পিএম

ট্যাগ :