শনিবার, ৩ এপ্রিল ২০২১, ২০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : দুপুর ২:৪৫

শিরোনাম

রামুতে ১২ কেজি গাঁজাসহ মাদক কারবারি ২ ভাইবোন আটক


প্রকাশের সময় :১১ মার্চ, ২০২১ ১০:৪৮ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার জেলার রামু থানাধীন জোয়ারীনালা রাবার বাগান সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজারগামী মহাসড়কে কক্সবাজারগামী সৌদিয়া নামক যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ১১.৪ কেজি গাঁজা উদ্ধারসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।
 
আজ বৃহস্পতিবার ১১ মার্চ দুপুর ১ঃ৩০ মিনিটের সময় অভিযান চালিয়ে দুই জনকে আটক করা হয়। আটককৃত আসামীরা উভয়ই কক্সবাজার জেলার সদর থানাধীন কুতুবদিয়াপাড়া এলাকার মোঃ নুরু ছালামের মেয়ে আজিজা বেগম (২৪) ও ছেলে শরীফ হোসেন (১৯)।
 
র‌্যাব-১৫, এর সহকারী পরিচালক(মিডিয়া) সহকারী পুলিশ সুপার, আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার রামু থানাধীন জোয়ারীনালা রাবার বাগান হাঁসখামার এর উত্তর পার্শ্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্ট্রগ্রাম থেকে কক্সবাজারগামী সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসে (রেজি নং- চট্ট মেট্রো-ব-১১-০১৫৭) তল্লাশি চালানো হয়। এসময় পালানোর সময় দুই জনকে আটক করা হয়। পরে আসামীদের সাথে থাকা ব্যাগ তল্লাশী করে সর্বমোট ১১.৪ (এগার কেজি চারশত গ্রাম) গাঁজা উদ্ধার করা হয়।
 
তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের কক্সবাজার জেলার রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুনঃ

সিএস পি/কেসিবি/১০ঃ৪৫পিএম

ট্যাগ :