বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সারাদেশে ১০টি অভিযোগের বিষয়ে পদক্ষেপ নিয়েছে দুর্নীতি দমন কমিশন জাতিসংঘ অধিবেশনের উদ্বোধনী সেশনে প্রধানমন্ত্রী দুর্নীতির অভিযোগে স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগ বাতিল খালের পাড়ে মিলল বৃদ্ধের লাশ বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্র নিহতের ঘটনায় প্রথম আলোর বিরুদ্ধে শতকোটি টাকার রুল জারি ১৮ অক্টোবর সকল প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল দিবস পালনের নির্দেশ তথ্যমন্ত্রীর সঙ্গে সাংবাদিক নেতাদের বৈঠক চট্টগ্রামে মাদ্রাসার ছাত্রীকে অপহরণের অভিযোগে আটক ৪ চট্টগ্রামে কনটেইনার টার্মিনালে বিনিয়োগ করতে চায় সৌদি কোম্পানি চট্টগ্রাম কক্সবাজারগামী বাসে সন্তান জন্ম দিলেন এক নারী

লকডাউনের ১৩ দিনঃ লোহাগাড়ায় ৮মামলায় ৪হাজার ৮০০টাকা জরিমানা

 

রায়হান সিকদার, লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ 

 

 

চট্টগ্রামের লোহাগাড়ায় লকডাউন নিশ্চিত করতে মাঠে কঠোর অবস্হানে প্রশাসন, পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনী।

লকডাউনের ১৩ দিনে করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠে কাজ করছে প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনী।
এসময় লকডাউন অমান্য করে উপজেলার আমিরাবাদ স্টেশন ও পদুয়া বাজারের বিভিন্ন এলাকায় বিভিন্ন গাড়ি যোগে অযথায় ঘুরাঘরী করার দায়ে ৮টি মামলায় ৪হাজার ৮০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

৪আগস্ট বিকেলে ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী।

এসময় সাথে ছিলেন লোহাগাড়া থানার এসআই দুলাল বাড়ৈ, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী, নয়ন দাশ প্রমুখ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ খোরশেদ আলম চৌধুরী জানান, লকডাউনের ১৩ম দিনে ঘুরাঘুরী করছে সাধারণ মানুষ। তাদেরকে ঘরমুখী করতে আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বার বার নির্দেশনা প্রদান করে আসছি। স্বাস্হ্যবিধি অমান্য করে অযথায় ঘুরাঘুরীর দায়ে সংক্রমণ আইন ২০১৮ এর ২৪ ধারামতে ৮টি মামলায় ৪হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ