সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ১:১৬

লোহাগাড়ার চরম্বায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ২জন আহত, বসতঘর ভাংচুরঃ আটক ১


প্রকাশের সময় :২৫ জানুয়ারি, ২০২১ ৪:২৫ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের জমাদার পাড়া এলাকায় জায়গা- জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মাদ্রাসার দপ্তরী ও তার শ্বাশুড়ি গুরুত্বর আহত হয়েছে।

আহতরা হল মৃত কামাল পাশার পুত্র ফরিদুল আলম(৩৫)। সে লোহাগাড়া ইসলামিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার দপ্তরি হিসেবে কর্মরত
এবং তার শ্বাশুড়ি একই এলাকার মৃত নেয়ামত আলীর স্ত্রী ইসলাম খাঁতুন(৭০)।

এ ঘটনায় ২৫ জানুয়ারী সকালে ওই এলাকার মৃত কালা মিয়ার পুত্র মোঃ বদিউল আলম(৩৬) কে আটক করেছে থানা পুলিশ।

জানা যায়, দীর্ঘদিন ধরে বাদীর সাথে বিবাদীর জায়গা- জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।গত ২৩ জানুয়ারী সকাল ৮টার দিকে উল্লেখিত বিবাদী মোঃ বদিউল আলমের নেতৃত্বে সন্ত্রাসী দলবল মিলে তার ক্রয়কৃত সম্পৃত্তি বসতঘর ভাংচুর চালায়। এতে বাঁধা প্রদান করলে ফরিদকে এলোপাতাড়ি কিল,ঘুষি, লোহার রড ও দারালো দা দিয়ে মারধর করে, তখন তার ঘরে শ্বাশুড়ি অবস্হান করছিল। বিবাদীদের কাছ থেকে ফরিদকে উদ্ধার করলে এগিয়ে আসলে তার শ্বাশুড়ি ইসলাম খাঁতুন(৭০) কে লোহার রড় ও দারালো দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করতে সে মাটিতে পড়ে যায়। স্হানীয় আহত অবস্হায় তাদেরকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বর্তমানে ইসলাম খাঁতুন চিকিৎসকের পরামর্শে বাড়ীতে চিকিৎসা সেবা নিচ্ছেন বলেও জানা গেছে।

আহত মোঃ ফরিদুল আলম জানান, আমি লোহাগাড়া ইসলামিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় দপ্তরী হিসেবে কর্মরত আছি। কিন্তু প্রতিপক্ষ বদিউল আলমের নেতৃত্বে সন্ত্রাসী দলবল মিলে আমার বসতঘরে অতর্কিতভাবে হামলা চালায়। এতে ক্ষিপ্ত হয়ে আমাকে,স্ত্রী ও আমার শ্বাশুড়ি কে এলোপাড়াতি মারধর করে। তিনি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে সুষ্ঠ বিচারের জোর দাবী জানান।

স্হানীয় ইউপি সদস্য মোঃ সোলাইমান মেম্বার জানান,ঘটনাটি পরিকল্পিত। এ রকম ঘটনা সত্যিই দুঃখজনক। বদিউল আলম এলাকার খারাপ প্রকৃতির লোক বলেও তিনি জানান।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, এ রকম ঘটনা দুঃখজনক। ঘটনার খবর পেয়ে এসআই দেলোয়ার হোসেনকে ঘটনাস্থলে পাঠিয়েছি। এ ঘটনার সাথে জড়িত মোঃ বদিউল আলমকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা রুজুর প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

ট্যাগ :