শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৪:০১

শিরোনাম

লোহাগাড়ায় ছাত্রলীগের নব গঠিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান সোবাহানকে বিশাল গাড়িবহরে বরণ


প্রকাশের সময় :২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৮ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার, লোহাগাড়াঃ

লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের রশিদের পাড়ার কৃতি সন্তান বোরহান সোবাহান উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে যুগ্ন সা্ধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ফুলেল সংবর্ধনা ও মোটর শোভাযাত্রায় বরণ করেছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা

২৪ নভেম্বর ( মঙ্গলবার) বিকালে ৪ টার দিকে
চট্টগ্রাম শহর থেকে লোহাগাড়ায় পৌঁছলে লোহাগাড়া উপজেলা জাতীয় শ্রমিক লীগে সাধারণ সম্পাদক নুরুল হক নুনুর নেতৃত্বে তাকে স্বাগত জানিয়ে মোটর শোভাযাত্রা শোডাউন ও ফুলের মালা দিয়ে বরণ করে নেন তৃণমূলের নেতাকর্মীরা।।

সেখান থেকে চুনতির শাহ হাফেজ আহমদ (র.আ.) প্রকাশ শাহ সাহেব কেবলার মাজার, চট্টগ্রাম -১৫ আসনের সাংসদ ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি পিতা আল্লামা ফজলুল্লাহ (র.আ.) ও প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নাল আবেদীন বীরবিক্রম এর কবর জেয়ারত করেন।

পরে, ছাত্রলীগের তৃণমূলের নেতাকর্মীরা বোরহান সোবহানকে সাথে নিয়ে উপজেলা সদর বটতলী মোটর স্টেশন তাৎক্ষণিক এক আনন্দ মিছিল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক পদক্ষিণ করেন।

 

এতে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও দক্ষিণ জেলা যুবলীগের সদস্য নুরুল আলম জিকু, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ- গণ শিক্ষা বিষয়ক সম্পাদক আবদুল আহাদ,লোহাগাড়া উপজেলা যুবলীগ নেতা আবদুল্লাহ আল সায়েম,মিকরাজ উদ্দিন পিন্সু, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রেহান পারভেজ চৌধুরীসহ অসংখ্য নেতাকর্মীরা।

উল্লেখ্য, উল্লেখ্য – গত সুদীর্ঘ বছর পর গত ১৭ নভেম্বর রাতে এ কে এম অাসিফুর রহমানকে সভাপতি ও এরাশদুর রহমান রিয়াদকে সাধারণ সম্পাদক করে লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয় চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান ও সাধারণ সম্পাদক আবু তাহের।

ট্যাগ :