শনিবার, ৩ এপ্রিল ২০২১, ২০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৮:৩০

শিরোনাম

লোহাগাড়ায় জাতীয় ভোটার দিবসে স্মার্ট কার্ড পেলো ভোটাররা


প্রকাশের সময় :২ মার্চ, ২০২১ ১:১৩ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

“বয়স যদি ১৮ হয়, ভোটার হতে দেরী নয়“ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে লোহাগাড়ায় জাতীয় ভোটার দিবস-২১ পালন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে ২মার্চ সকালে লোহাগাড়া উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতি হিসেবে উপস্হিত থেকে ২০১৯ সালের হালনাগাদ স্মার্ট কার্ডের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোঃ আহসান হাবীব জিতু।

এসময় উপস্হিত ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদ্দাম হোসেন রোমান খাঁন, উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুল ইসলাম,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান , লোহাগাড়া উপজেলা সমাজসেবা অফিসার মোঃ দেলোয়ার হোসেন, একটি বাড়ি একটি খামার প্রকল্প কর্মকর্তা মুহাম্মদ আমিনুল হক, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মুুহাম্মদ ওমর ফারুক, সহকারী শিক্ষা অফিসার মুহাম্মদ মুসলিম উদ্দিন, লোহাগাড়া প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মুহাম্মদ আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক এইচ এম জসিম উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ জাহেদুল ইসলাম, দপ্তর সম্পাদক মুুহাম্মদ রায়হান সিকদার।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদ্দাম হোসাইন রোমান খাঁন জানান, জাতীয় ভোটার দিবস উপলক্ষে স্বাস্হ্যবিধি মেনে ২০১৯ সালের হালনাগাদ ভোটারদেরকে স্মার্ট কার্ডের কার্যক্রম উদ্বোধন করে ইউএনও স্যার ভোটারদেরকে কার্ড বিতরণ করেছেন। পর্যায়ক্রমে উপজেলার ৯ইউনিয়নের ভোটারদের মাঝে স্মার্ট কার্ড প্রদান করা হবে বলেও তিনি জানান।

ট্যাগ :