রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ৯:৩৮

লোহাগাড়ায় দোকান-মার্কেট খোলা রাখার দাবীতে ব্যবসায়ী কর্মচারীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ


প্রকাশের সময় :৫ এপ্রিল, ২০২১ ৩:২৮ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

করোনার দ্বিতীয় ধাপে সংক্রমণ বেড়ে যাওয়ায় ৭দিনের লক ডাউনের বিপক্ষে মিছিল ও সড়ক অবরোধ করে সমাবেশ করেছে চট্টগ্রামের লোহাগাড়ার ব্যবসায়ী ও কর্মচারীবৃন্দরা।

৫ এপ্রিল থেকে সরকার ঘোষিত লক ডাউন চলাকালে সোমবার সকালে লক ডাউনের প্রথম দিনে লোহাগাড়া বণিক সমিতির সভাপতি মহিউদ্দিন বাচ্চুর নেতৃত্বে দোকান খোলা রাখার দাবীতে এ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে বক্তব্য রাখেন লোহাগাড়া বণিক সমতির সভাপতি মহিউদ্দিন চৌধুরী বাচ্চু, সাধারণ সম্পাদক ( ভারপ্রাপ্ত) মোস্তফা কামাল, সাংগঠনিক খোরশেদ আলমসহ বিভিন্ন মার্কেটের ব্যবসায়ী নেতারা।

বক্তরা বলেন, আমরা বাঁচতে চাই। লক ডাউন চাইনা। এর আগেও লক ডাউনে অনেক ক্ষতি হয়েছে। এবারও যদি এই সময় মার্কেট ও শপিং মল বন্ধ থাকে, তাহলে তো আমাদের পথে বসে যেতে হবে। আমরা লক ডাউন মানি না, জীবন দিব, তবুও দোকানপাট খোলা রাখার ঘোষণা দেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

এদিকে খবর পেয়ে ছুটে আসেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবিব জিতু, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী।

দুপুরে ব্যবসায়ী নেতাদের সাথে উপজেলা কার্যালয়ে বৈঠকে মিলিত হন উপজেলা প্রশাসন। সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান এবং বৈঠক সমাপ্তি হয়।

ট্যাগ :