শুক্রবার, ৭ আগস্ট ২০২০ ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৫:৪২

লোহাগাড়ায় নারীসহ ৪মাদক বিক্রেতা আটক, ৫হাজার পিচ ইয়াবা,১`শ লিটার চোলাই মদ উদ্ধার


প্রকাশের সময় :১ আগস্ট, ২০২০ ৩:০৮ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় পৃথক অভিযানে নারীসহ ৪মাদক কারাবারিকে আটক করেছে থানা পুলিশ।এসময় তার কাছ থেকে ৫হাজার পিচ ইয়াবা ট্যাবলেট এবং ১০০লিটার চোলাইমদ উদ্ধার করা হয়।

গতকাল রাতে উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে এ অভিযান পরিচালনা করা হয়েছে ওসি জাকের হোসাইন মাহমুদ জানিয়েছেন।

আজ ১আগস্ট সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে সৌপর্দ করা হয়।

আটককৃতরা হল যথাক্রমে উপজেলার আধুনগর আখতারিয়া পাড়া এলাকার মমতাজ মিয়ার পুত্র হুমায়ন কবির(৩৮),
ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার ইস্পাহানী নয়া বাজার এলাকার অনিকের স্ত্রী পাখি আকতার (২২),কলাউজান ইউনিয়নের রসুলাবাদ পাড়া এলাকার মৃত আহমদ মিয়ার পুত্র শামশুল আলম(৩৬) এবং একই এলাকার আবদুল মতলবের পুত্র নাজিম উদ্দিন (৩৮)।

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) জাকের হোসাইন মাহমুদ,থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম, এসআই গোলাম কিবরিয়া, এসআই দুলাল বাড়ৈ, চুনতি পুলিশ ফাঁড়ির এসআই রিজোয়ান বাবু`র নেতৃত্ব একটি পুলিশি দল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে যাত্রিবাহী বাসে তল্লাশি চালিয়ে পাখি আকতারের কাছ থেকে ৩হাজার পিচ ইয়াবা,লোহার দিঘীর পাড় এলাকা হতে হুমায়ন কবিরের কাছ থেকে ২হাজার পিচ ইয়াবা ট্যাবলেট, চুনতি নারিশ্চা এলাকা হতে শমশু ও নাজিমের কাছ থেকে ১০০ লিটার চোলাইমদ উদ্ধার,নারীসহ ৪জনকে আটক করে।

ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, ঈদের দিনেও থেমে নেই ইয়াবা পাচার। প্রতিদিন করোনাকালীন সময়েও আমাদের থানা পুলিশের টিম উপজেলার বিভিন্ন এলাকায় এবং চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের প্রাইভেট কার ও যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ইয়াবার বড় বড় চালানসহ অনেক মাদক বিক্রেতাকে আটক করেছি।
গতকাল রাতেও উপজেলার পৃথক অভিযান চালিয়ে আমাদের থানা পুলিশের টিম ৫হাজার পিচ ইয়াবা, নারী বিক্রেতাসহ ৪জনকে আটক করতে সক্ষম হয়েছি।

আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথক ভাবে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে ।

ট্যাগ :