মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : সকাল ১০:০৫

লোহাগাড়ায় পূজা মন্ডপের পূজার্থীদের জন্য মাস্ক পাঠালেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া


প্রকাশের সময় :২৩ অক্টোবর, ২০২০ ৮:২৮ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক,মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী, লোহাগাড়ার গর্বিত সন্তান ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে লোহাগাড়া উপজেলার বিভিন্ন পূজা মন্ডপে আগত পূজার্থীদের জন্য মাস্ক বিতরণ করা হয়েছে।

২৩ অক্টোবর সন্ধ্যায় স্বাস্হ্য বিধি মেনে শারদীয়া দুর্গোৎসব পরিচালনা করার লক্ষ্যে সকল পূজা মন্ডপে পূজার্থীদের জন্য বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ লোহাগাড়া উপজেলা শাখার উপদেষ্ঠা, লোহাগাড়া হিন্দু,বৌদ্ধ, খ্রীষ্টান ও ঐক্য পরিষদের সভাপতি নিবাস দাশ সাগরের হাতে মাস্কগুলো হস্তান্তর করা হয়।

মাস্কগুলো হস্তান্তর করেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহবারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার আস্হাভাজন, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক, এককালের তুখোড় ছাত্রনেতা শাহীদুল কবির সেলিম ও দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মুহাম্মদ হুমায়ুন কবির।

সাবেক সফল ছাত্রনেতা শাহিদুল কবির সেলিম জানান, করেনা ভাইরাসে প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করেছেন। মানবতার নজিরবিহীন দৃষ্ঠান্ত স্হাপন করেছেন তা সত্যিই প্রশংসার দাবিদার।
তিনি আরও জানান,শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে উপজেলার বিভিন্ন এলাকায় পূজা মন্ডপে পূজার্থীদের জন্য মাস্ক বিতরণ করেছি।দাদার পাঠানো মাস্কগুলো লোহাগাড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেছি।

ট্যাগ :