বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ ১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : দুপুর ১২:৩৪

শিরোনাম

লোহাগাড়ায় মাদক ব্যবসায়ী জহিরসহ আটক ৩,ইয়াবা ও মদ উদ্ধার


প্রকাশের সময় :২৯ জুন, ২০২০ ২:১৭ : অপরাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃচট্টগ্রামের লোহাগাড়ায় পৃথক অভিযানে ৩মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২হাজার পিচ ইয়াবা ও ১০লিটার চোলাইমদ উদ্ধার করা হয়।

বিষয়টি লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ( ওসি) জাকের হোসাইন মাহমুদ নিশ্চিত করেছেন।

আটককৃতরা হল কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ডুলাহাজারা চা বাগান খ্রিষ্টান পাড়ার মিলন মল্লিকের পুত্র জোসেফ মল্লিক(৪৩), কক্সবাজার জেলার উখিয়া কুতুবপালং এলাকার মৃত আবদুল বারেকের পুত্র জাকির হোসাইন প্রকাশ রাকিব(৩০) এবং উপজেলার সদর ইউনিয়নের রশিদার পাড়া এলাকার মৃত আবুল হাসেমের পুত্র মুহাম্মদ জহির(৪৩)।

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ১১টায় ওসি জাকের হোসাইন মাহমুদ ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চুনতির ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে জোসেফ মল্লিক ও রাকিবের কাছ থেকে ১৪০০ পিচ ইয়াবা এবং সদর ইউনিয়নের রশিদার পাড়া এলাকায় মাদক সম্রাট জহিরের কাছ থেকে ৬`শ পিচ ইয়াবা ও ১০লিটার চোলাইমদসহ তাদের ৩জনকে আটক করে থানায় নিয়ে আসে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, করোনায় থেমে নেই ইয়াবা পাচার। প্রতিদিন আমাদের থানা পুলিশের টিম ইয়াবার বড় বড় চালানসহ মাদক বিক্রেতাদেরকে আটক করতে সক্ষম হয়েছে। তিনি আরো জানান, গতকাল রাতে এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে হতে ১৪০০ পিচ ইয়াবাসহ জোসেফ মল্লিক ও রাবিককে আটক করা হয় এবং ৬০০ পিচ ইয়াবা ও ১০লিটার চোলাইমদসহ মাদক সম্রাট জহিরকে আটক করা হয়।আটক জহির এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ২টি গ্রেফতারী পরোয়ানাসহ ৬টি মাদকের মামলা রয়েছে বলেও তিনি জানান।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় এবং
২৯জুন তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করেছে বলে থানা সুত্রে জানা গেছে।