রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ৯:৪১

লোহাগাড়া থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ ও সচেতনমুলক মাইকিং


প্রকাশের সময় :২১ মার্চ, ২০২১ ২:২২ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

“মাস্ক পরার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কোভিড – ১৯ মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্যোগে জনসচেতনতা মূলক কর্মসূচির অংশ হিসেবে ২১মার্চ সকালে লোহাগাড়া থানার প্রত্যেক বিটে একযোগে মাস্ক বিতরণ ও সাস্থ্য বিধি মেনে চলার প্রচারণা কার্যক্রম শুরু করা হয়েছে।

 

 

একই দিন সকালে কোভিড – ১৯ মোকাবেলায় লোহাগাড়া থানা পুলিশের আয়োজনে উপজেলা সদরের বটতলী মোটর স্টেশনস্হ এলাকায় সাধারণ জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার দিকনির্দেশনা,মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক মাইকিং করা হয়েছে ।

এসময় উপস্হিত ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া রহমান জিকু, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ, লোহাগাড়া ট্রাফিক বিভাগের ইনচার্জ(ইন্সপেক্টর) স্নেহহাংশু বিকাশ সরকার, লোহাগাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক, আধুনগর ইসলামিয়া ফাজিল(ডিগ্রী) মাদ্রাসার অধ্যাপক মুুহাম্মদ আবদু্ল খালেক,লোহাগাড়া প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক এইচ এম জসিম উদ্দিন।

 

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু জানান, বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি ড.বেনজির আহমেদ স্যার ও চট্টগ্রাম জেলার মাননীয় পুলিশ সুপার রাশিদুল হক স্যারের নির্দেশনায় সকলকে সচেতন করতে, স্বাস্ব্য বিধি মেনে চলতে আমরা থানা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করে যাচ্ছি,পাশাপাশি জনগণকে সচেতন করতে মাইকিং করে প্রচার ও প্রচারণা করেছি।লোহাগাড়া এবং সাতকানিয়া থানার প্রত্যেক বিটে একযোগে মাস্ক বিতরণ ও স্বাস্থ্য বিধি মেনে চলার প্রচারণা কার্যক্রম শুরু করা হয়েছে।

 

 

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান,করোনা প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় বিগত কয়েকদিন ধরে জনগণকে সচেতন করতে আমরা থানা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ ও মাইকিং করেছি। এলাকার যুবক,মুরব্বী ও কোমলমতি শিশুদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। লোহাগাড়া থানার প্রত্যেক বিটে একযোগে মাস্ক বিতরণ ও স্বাস্থ্য বিধি মেনে চলার প্রচারণা কার্যক্রম শুরু করা হয়েছে।

ট্যাগ :