সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : ভোর ৫:১৮

লোহাগাড়া সদরে জাতীয় পার্টি থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন  মো: আনোয়ার হোসেন


প্রকাশের সময় :১৪ সেপ্টেম্বর, ২০২০ ১১:১১ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

দিন যতই ঘনিয়ে আসছে লোহাগাড়ার তিন ইউনিয়নে নির্বাচনী আমেজ ততই বৃদ্ধি পাচ্ছে, ইতিমধ্যে অনেকেই নিজের প্রার্থিতার ঘোষণা দিয়ে দিয়েছে।

তারই ধারাবাহিতায় অাসন্ন লোহাগাড়া সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় যুবসংহতি’র লোহাগাড়া উপজেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি, মো: অানোয়ার হোসেন লোহাগাড়া সদর ইউনিয়নের লাঙ্গল প্রতিক নিয়ে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন।

গতকাল ১৩সেপ্টেম্বর দুপুরে জাতীয় পার্টি চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সভাপতি মো: নুরুচ্ছফা সরকারের সাথে
জাতীয় যুবসংহতি লোহাগাড়া শাখার নেতৃবৃন্দদের সাথে জরুরী বৈঠকে সবার সম্মতিক্রমে এ অানোয়ার হোসেনকে লোহাগাড়া সদর ইউনিয়নের জাতীয় পার্টির প্রতিক লাঙ্গল মার্কায় চূড়ান্ত প্রার্থী ঘোষণা করা হয়।

শেষে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও পল্লীবন্ধু মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদ এর অাত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

লাঙ্গল প্রতিকে নিজের প্রার্থিতা ঘোষণা হওয়ার পর জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি ও পল্লীবন্ধু মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদকে স্বরণ করে, দলের বর্তমান চেয়ারম্যান জিএম কাদের সহ কেন্দ্রীয় এবং জেলার নেতৃবৃন্দদের অান্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন মো: অানোয়ার হোসেন।

জাতীয় পার্টির মনোনীত লোহাগাড়া সদর ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী মুহাম্মদ আনোয়ার হোসেন জানান,আমি লোহাগাড়ার মানুষের সেবা করতে চাই। মানুষের সেবা করা এবং এলাকার উন্নয়ন করার লক্ষ্যে আগামী নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করব ইনশাল্লাহ।
তিনি অত্যন্ত আশাবাদী, দলের আন্তরিকতা ও এলাকার সর্বস্তরের মানুষের ভালবাসা নিয়ে আগামী সদর ইউপির নির্বাচনে চেয়ারম্যান পদে তাকে নির্বাচন করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী ও ব্যবসায়ী মুহাম্মদ আনোয়ার হোসেন লোহাগাড়ার সর্বস্তরের মানুষের দোয়া,ভালবাসা ও সহযোগীতা কামনা করেছেন।

ট্যাগ :