শনিবার, ৬ মার্চ ২০২১ ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৫:০৫

শীঘ্রই বড়হাতিয়ায় হাদুর পাড়া মিছবাহুল উলুম এবতেদায়ী মাদ্রাসা সড়কের ব্রিক সলিং কাজের বাস্তবায়ন


প্রকাশের সময় :২০ ফেব্রুয়ারি, ২০২১ ৮:৪২ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার, লোহাগাড়া প্রতিনিধিঃ

“গ্রাম হবে শহর“ বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা বাস্তবায়নের লক্ষ্যে চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক,সাতকানিয়া-লোহাগাড়ার কৃতি সন্তান আলহাজ্ব আমিনুল ইসলাম আমিনের আন্তরিক প্রচেষ্ঠায় লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্হ হাদুর পাড়া মিছবাহুল উলুম ইবতেদায়ী মাদ্রাসা সড়কের ব্রিক সলিং এর কাজ শীঘ্রই বাস্তবায়ন করা হবে।

তারই ধারাবাহিকতায় ২০ ফেব্রুয়ারি( শনিবার) বিকেল ৪টার দিকে উক্ত সড়কে ব্রিক সলিং-এর পরিমাণ অবলোকন করেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত সহকারী,বড়হাতিয়ার কৃতি সন্তান সমাজসেবক মিরান হোসেন মিজান।

এসময় উপস্হিত ছিলেন বড়হাতিয়া ইউপির ৪ নং ওয়ার্ড মেম্বার মুুহাম্মদ আবদুল কুদ্দুস, ইউপির ৮ নং ওয়ার্ড মেম্বার মুহাম্মদ রফিক,বিশিষ্ঠ ব্যবসায়ী, সৌদি প্রবাসী মুুহাম্মদ শাহ,যু্বলীগ নেতা মুুহাম্মদ লিটন চৌধুরী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, যুবক ও তরুণরা।

সমাজসেবক মিরান হোসেন মিজান জানান, বড়হাতিয়া মিছবাহুল উলুুম এ মাদ্রাসা সড়কের অসমাপ্ত অংশ বাস্তবায়নের জন্য দীর্ঘদিন ধরে দাবী জানিয়ে আসছিল। সেই হিসেবে বর্তমান সরকার উন্নয়নের ধারাবাহিকতায় উক্ত সড়কটি অবলোকন করা হয়। শীঘ্রই চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে সড়কটির বাস্তবায়ন করা হবে বলেও তিনি জানান।

ট্যাগ :