শনিবার, ৬ মার্চ ২০২১ ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৫:৪২

সকল ভাষা শহীদদের প্রতি ডিএমপি কমিশনারের শ্রদ্ধা


প্রকাশের সময় :২১ ফেব্রুয়ারি, ২০২১ ৪:৪৪ : অপরাহ্ণ

ডেস্ক রিপোর্টঃ

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)।

 

২১ ফেব্রুয়ারি রোববার দুপুর ১.০০ টায় তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি’র) পক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় সেখানে ঢাকা মেট্রাপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার),অতিরিক্ত পুলিশ কমিশনার (এ্যাডমিন) মীর রেজাউল আলম বিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) কৃষ্ণপদ রায় বিপিএম (বার) পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কশিনার (ট্রাফিক) মোঃ মুনিবুর রহমান ও ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন সভাপতি ও ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম-বার ও এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার)।

 

এছাড়াও, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এবং বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

 

সিএসপি /কেসিবি /৪ঃ৪১পিএম

ট্যাগ :