মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : দুপুর ১২:৩৭

শিরোনাম

সাংসদ প্রফেসর ড.নদভীর প্রচেষ্ঠায় চরম্বায় দৃশ্যমান উন্নয়ন


প্রকাশের সময় :২৮ ডিসেম্বর, ২০২০ ১১:০৮ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির ঐকান্তিক প্রচেষ্ঠায় ২০২০-২১ অর্থ বছরের ৪০দিনের হত দরিদ্র কর্মসূচির আওতায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের বিভিন্ন এলাকায় দৃশ্যমান ৫ টি প্রকল্প( মাটি দ্বারা উন্নয়ন) কাজ সম্পন্ন করা হয়েছে।

দৃশ্যমান সড়কগুলো হল যথাক্রমে চরম্বা রাজঘাটা কমলা মুড়া সড়ক, দক্ষিণ মাইজবিলা করমুর ছড়া ব্রিজ সড়ক, বিবিরবিলা ইসমাঈল সিকদার সড়ক, চরম্বা জান মোহাম্মদ পাড়া সড়ক, নোয়ারবিলা সিকদার পাড়া মগবিটা হইতে মাইজবিলা সড়ক।

২৮ ডিসেম্বর সড়কগুলো পরিদর্শন করেন লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহবুব আলম শাওন ভূঁইয়া, চরম্বা ইউপির চেয়ারম্যান ও চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান।

এসময় সাথে ছিলেন চরম্বা ইউপির সাবেক মেম্বার মুহাম্মদ কালু, চরম্বা ইউপি মেম্বার মুহাম্মদ জয়নাল আবেদীন, মুহাম্মদ এনামুল হক।

চরম্বা ইউপির চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান জানান, চরম্বায় তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মাননীয় সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির আন্তরিকতায় এলাকার রাস্তাঘাট, কালভার্টসহ বিভিন্ন ধরণের উন্নয়নমুলক কাজ করেছি।মাননীয় এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্ঠায় ইতিমধ্যে ৫টি প্রকল্পের কাজ দৃশ্যমান উন্নয়ন সাধিত হয়েছে। যে এলাকায় একসময় কোন রাস্তা ছিলনা চলাচলের। সাধারণ মানুষের সুবিধার কথা বিবেচনা করে আইল কে পুর্ণাঙ্গ সড়কে রুপান্তরিত করা হয়েছে ।

এলাকায় ৫ টি প্রকল্পের কাজ দৃশ্যমান হওয়ায় চট্টগ্রাম-১৫ সাতকানিয়া লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি ও চরম্বা ইউপি চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমানকে এলাকাবাসীরা অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ট্যাগ :