মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : সকাল ৭:৩৮

সাতকানিয়ায় সোয়া কোটি টাকার ইয়াবাসহ এক ট্রাকচালক সহযোগীসহ আটক


প্রকাশের সময় :১৭ এপ্রিল, ২০২১ ৪:৩৭ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানাধীন আফজালনগর এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১ কোটি ১৫ লক্ষ ৯৫ হাজার টাকার মূল্যের ৩৮,৬৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়েছে।

গতকাল শুক্রবার ১৬ এপ্রিল সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৭ সহকারী পরিচালক (অপস্ এন্ড মিডিয়া) সিনিঃ সহকারী পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন ভূঞা।

আটককৃত আসামীরা হলেন, চালক মোঃ আবুল হোসেন (৩২) কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন মনিপুর এলাকার মৃত কাজী আঃ রহিমের ছেলে এবং হেলপার মোঃ মানিক মিয়া (২৯) নারায়নগঞ্জ জেলার সিদ্দীরগঞ্জ থানাধীন কদমতলী এলাকার মোঃ শহীদুল ইসলামের ছেলে।

র‌্যাব-৭,এর সহকারী পরিচালক, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাশকুর রহমান জানান, কতিপয় মাদক ব্যবসায়ী ট্রাক যোগে বিপুল পরিমান ইয়াবা নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানাধীন আফজালনগর এলাকায় অভিযান চালানো হয়। এসময় সন্দেহজনক গতিবিধির একটি ট্রাক থেকে চালক ও হেলপার পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে দুই জনকে আটক করে।  পরে ট্রাকের কেবিনের ভিতর ড্রাইভারের সিটের পিছ থেকে বিশেষ কায়দায় লুকানো ৪ টি ইট সদৃশ কাল রংয়ের স্কচটেপ পেচানো প্যাকেট হতে মোট ৩৮,৬৫০ (আটত্রিশ হাজার ছয়শত পঞ্চাশ) পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

তিনি আরও জানান,গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করে যে, দীর্ঘদিন যাবত তারা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১,১৫,৯৫,০০০(এক কোটি পনের লক্ষ পচানব্বই হাজার) টাকা এবং আটককৃত ট্রাকের আনুমানিক মূল্য ৫০,০০,০০০ (পঞ্চাশ লক্ষ টাকা)।এ সংক্রান্তে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সিএসপি/ কেসিবি/৪ঃ৩৩পিএম

ট্যাগ :