রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমিকার আপত্তিকর ছবি ছড়িয়ে র‌্যাবের হাতে আটক প্রেমিক

নিজের প্রেমিকার আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মো. মাঈন উদ্দিন হিরন চৌধুরী (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। শনিবার (১৬ অক্টোবর) বিকেল ৫টায় নগরের চকবাজার থানার দামপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক মো. মাঈন উদ্দিন চট্টগ্রামের রাউজান থানার মো. আবু তাহের চৌধুরীর সন্তান।
র‍্যাব জানায়, ভিকটিমের অভিযোগের ভিত্তিতে জানা যায়, আনুমানিক ১ বছর আগে মাঈন উদ্দিন হিরনের সঙ্গে ভিকটিমের পরিচয় হয়। পরিচয় থেকে তাদের মধ্যে সম্পর্ক সৃষ্টি হয়। সম্পর্কের এক পর্যায়ে অভিযোগকারীকে ধর্ষণের চেষ্টা করে এবং জোরপূর্বক মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে রাখে। এসব ছবি ও ভিডিও দিয়ে ভিকটিমকে বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করতে চেষ্টা করে। পরে অভিযুক্ত ব্যক্তি সেসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে সে। এ সময় ১টি মোবাইল জব্দ করা হয় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পোস্ট করা ভিকটিমের আপত্তিকর ছবির স্ক্রীনশর্ট এবং তাদের কথোপকথনের ১টি সিডি উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নগরের চকবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ