মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : সন্ধ্যা ৭:৫৬

সিএমপি’র মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত; ৪০ পুলিশ সদস্য পেল পুরস্কার ও সম্মাননা সনদ


প্রকাশের সময় :২৪ মার্চ, ২০২১ ১০:১৪ : অপরাহ্ণ
ডেস্ক রিপোর্টঃ
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ফেব্রুয়ারী-২০২১ মাসের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়।

আজ বুধবার ২৪ মার্চ সকাল ১০.০০ টায় দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ফেব্রুয়ারী ২০২১ এর মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম।

ফেব্রুয়ারী-২০২১ মাসে যথাযথভাবে দায়িত্ব পালন, ওয়ারেন্ট তামিল, অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৪০ (চল্লিশ)জন পুলিশ সদস্যকে নগদ ১ লক্ষ ৬৮ হাজার টাকা পুরস্কার ও সম্মাননা সনদ প্রদান করা হয়। এছাড়াও পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের আবেদনের প্রেক্ষিতে চিকিৎসা সহায়তা হিসেবে সিএমপি’র সেবা তহবিল হতে নগদ ৬,০০,০০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

ফেব্রুয়ারী-২০২১ মাসে শ্রেষ্ঠ বিভাগ ও শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী বিভাগ হিসেবে পুরস্কৃত হয়েছেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান, বিপিএম(বার), পিপিএম (বার), শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার হিসেবে পুরস্কৃত হয়েছেন সহকারী পুলিশ কমিশনার (পাঁচলাইশ জোন) মোঃ শহীদুল ইসলাম, শ্রেষ্ঠ থানা হিসেবে পুরস্কৃত হয়েছেন অফিসার ইনচার্জ, বাকলিয়া থানা, মোঃ রুহুল আমিন, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক হিসেবে পুরস্কৃত হয়েছেন এসআই মোবারক হোসাইন, কর্ণফুলী থানা, শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক হিসেবে পুরস্কৃত হয়েছেন এএসআই জয়নুল আবেদীন, কোতোয়ালী থানা ও শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (ওয়ারেন্ট তামিলকারী) হিসেবে পুরস্কৃত হয়েছেন এএসআই রনেশ বড়ুয়া, কোতোয়ালী থানা।

এছাড়াও আজ ১২:০০ টায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম এর সভাপতিত্বে সিএমপির ফেব্রুয়ারী-২০২১ মাসের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন) মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ আমির জাফর সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার সহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

সিএসপি/কেসিবি/১০ঃ১১পিএম

ট্যাগ :