রোববার, ৪ এপ্রিল ২০২১, ২১শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১:৫১

শিরোনাম

সিএমপি’র ৪০ সেরা পুলিশের তালিকায় বাকলিয়া থানার ওসি মোঃ রুহুল আমিন


প্রকাশের সময় :২৬ মার্চ, ২০২১ ৭:২৩ : অপরাহ্ণ

কমল চক্রবর্তীঃ
চট্টগ্রামে দায়িত্ব পালন,ওয়ারেন্ট তামিল, অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজে অবদান রাখায় সেরা ৪০ জন পুলিশ কর্মকর্তার মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে ১ লাখ ৬৮ হাজার টাকা নগদ ও সম্মাননা সনদপত্র দেওয়া হয়েছে। আর এই সেরা ৪০ পুলিশের তালিকায় আছেন বাকলিয়ার ওসি মোঃ রুহুল আমিন।

বুধবার ২৪ মার্চ সকাল ১০.০০ টায় দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ফেব্রুয়ারী ২০২১ এর মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।পুলিশের মাসিক কল্যাণ সভা শেষে পুরস্কার প্রাপ্তদের হাতে এ সম্মাননা তুলে দেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর।

ফেব্রুয়ারী-২০২১ মাসে যথাযথভাবে দায়িত্ব পালন, ওয়ারেন্ট তামিল, অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৪০ (চল্লিশ)জন পুলিশ সদস্যকে নগদ ১ লক্ষ ৬৮ হাজার টাকা পুরস্কার ও সম্মাননা সনদ প্রদান করা হয়। এছাড়াও পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের আবেদনের প্রেক্ষিতে চিকিৎসা সহায়তা হিসেবে সিএমপি’র সেবা তহবিল হতে নগদ ৬,০০,০০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ওসি মোঃ রুহুল আমিন বলেন, প্রতিটি ভালো কাজের স্বীকৃতি পেলে কাজের প্রতি আরো বেশী উৎসাহ বাড়ে।এগিয়ে যাওয়ার অপর নাম উৎসাহ।নিজের ভালো কাজের স্বীকৃতি যদি ডিপার্টমেন্ট দেয় তা হলো পরম পাওয়া। এ রকম স্বীকৃতি কাজের স্পৃহাকে আরও বাড়িয়ে দেয়, আরও এগিয়ে যাওয়ার প্রেরণা তৈরি করে।গত মাসে আমার নিজের অনেকগুলো গুরুত্বপূর্ণ অর্জন ছিল। টিমওয়ার্কের মাধ্যমে অনেকগুলো চাঞ্চল্যকর মামলার আসামি গ্রেফতার ও মামলার নিষ্পত্তি করেছি। সব মিলে নিজের ভালো কাজের স্বীকৃতি পেয়েছি। ভালো কাজের স্বীকৃতি পাওয়ায় আগামীতে নিজেকে আরও বেশি উজার করে দিয়ে বাহিনীর জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন ওসি মোঃ রুহুল আমিন।

ফেব্রুয়ারী-২০২১ মাসে শ্রেষ্ঠ বিভাগ ও শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী বিভাগ হিসেবে পুরস্কৃত হয়েছেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান, বিপিএম(বার), পিপিএম (বার), শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার হিসেবে পুরস্কৃত হয়েছেন সহকারী পুলিশ কমিশনার (পাঁচলাইশ জোন) মোঃ শহীদুল ইসলাম, শ্রেষ্ঠ থানা হিসেবে পুরস্কৃত হয়েছেন অফিসার ইনচার্জ, বাকলিয়া থানা, মোঃ রুহুল আমিন, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক হিসেবে পুরস্কৃত হয়েছেন এসআই মোবারক হোসাইন, কর্ণফুলী থানা, শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক হিসেবে পুরস্কৃত হয়েছেন এএসআই জয়নুল আবেদীন, কোতোয়ালী থানা ও শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (ওয়ারেন্ট তামিলকারী) হিসেবে পুরস্কৃত হয়েছেন এএসআই রনেশ বড়ুয়া, কোতোয়ালী থানা।

সিএস পি/কেসিবি/৭ঃ২০পিএম

ট্যাগ :