শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : বিকাল ৩:০৩

সীতাকুণ্ডে যাত্রীবাহী বাস থেকে ফেন্সিডিলসহ আটক ২ মাদক ব্যবসায়ী


প্রকাশের সময় :২৭ ডিসেম্বর, ২০২০ ৫:০৫ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন জাফরাবাদ এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ২ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের ২৪৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

গতকাল শনিবার ২৬ ডিসেম্বর রাত ৯ঃ২০ মিনিটের সময় সীতাকুন্ড মডেল থানাধীন জাফরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিল উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানান র্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নুরুল আদছার।

আটককৃত আসামিরা হলেন, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন দক্ষিণ বেতিয়ারা এলাকার মৃত জহির আহম্মেদের ছেলে মীর আহম্মেদ ফরহাদ (২৪) এবং কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন শোভারামপুর, (মরহুম হাজী সিরাজ মিয়া বাড়ী) এলাকার মৃত নাছির আহম্মেদের ছেলে কিরনা বেগম (২২) বর্তমানে বউ বাজার, আমতলা, পাহাড়তলী, থানা- পাহাড়তলী, চট্টগ্রাম মহানগরী।

র‌্যাব-৭, এর সহকারী পরিচালক, সিনিয়র এএসপি মাশকুর রহমান জানান, গোপন সংবাদের মাধ্যমে ভিত্তিতে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন জাফরাবাদ এলাকার দক্ষিন ছলিমপুর ফকিরহাট বাজারের মধ্যে অবস্থিত রিলিভার কমপ্লেক্সে “রিমেডি ইনভেস্টিগেশন সেন্টার” এর সামনে ফেনী হতে চট্টগ্রামের দিকে আসা ‘‘তিশা প্লাটিনাম (প্রাঃ) লিঃ পরিবহন” এর একটি বাসে তল্লাশীকালে সিটে বসে থাকা সকল যাত্রীদের গতিবিধি পর্যবেক্ষণ করা হয় এবং উক্ত বাসের দুই জন যাত্রীর গতিবিধি ও কথাবার্তায় সন্দেহভাব প্রকাশ পাওয়ায় র‌্যাব সদস্যরা দুই জনকে আটক করে। পরে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের নিজ নিজ হেফাজতে থাকা ট্রলি ব্যাগ ও ট্রাভেল ব্যাগের ভিতর সু-কৌশলে লুকানো অবস্থায় ২৪৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবত দেশের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী কাছে বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য যে আসামি মীর আহম্মেদ ফরহাদ এর বিরুদ্ধে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় ১টি মাদক মামলা রয়েছে। উদ্ধারকৃত ফেন্সিডিল এর আনুমানিক মূল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা।

সিএস/কেসিবি/৪ঃ০৫পিএম

ট্যাগ :