মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : সকাল ৮:৫৮

সীতাকুণ্ডে র‌্যাবের অভিযানঃ ফেন্সীডিল, ২টি কারসহ ৩ জন আটক


প্রকাশের সময় :১৭ ডিসেম্বর, ২০২০ ৭:৩৯ : অপরাহ্ণ

সিএসপি নিউজ: চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন বারবকুন্ড বাজার এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩ লক্ষ টাকা মূল্যের ২৯৩ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত দুইটি প্রাইভেটকার জব্দ করা হয়।

আজ বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকালে র‌্যাব-৭ চট্টগ্রামের সদস্যরা সীতাকুণ্ডের বারবকুণ্ডে বাজার এ অভিযান চালান।

র‌্যাব-৭ এর মিডিয়া উইং জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বারবকুন্ড বাজার বাসষ্ট্যান্ডস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্বপাশে চন্দ্রিমা মেডিসিন সেন্টারের সামনে রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা দুইটি প্রাইভেটকার সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকার দুটি থামানোর সংকেত দিলে প্রাইভেটকার দুটি র্যাসবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টাকালে র‌্যাব-৭ সদস্যরা ধাওয়া করে তাদের ধরে ফেলে।

ধৃত আসামিরা হলোঃ ১। মোঃ শহিদুল আলম মুন্না (২৬), পিতা- মৃত- মুজিবুল হক, সাং- পূর্ব ইংগলী, ৩নং ওয়ার্ড, বারৈয়ারহাট পৌরসভা, থানা- জোরারগঞ্জ, জেলা- চট্টগ্রাম, ২। চালক মোঃ খোরশেদ আলম (২৬), পিতা- আবুল হোসেন, সাং- মধ্য মগাদিয়া, ৬ নং ওয়ার্ড, মীরসরাই পৌরসভা, থানা- মীরসরাই, জেলা- চট্টগ্রাম এবং ৩। চালক মোঃ জাহেদ (৩২), পিতা- আবু জাফর, মাতা- রহিমা বেগম, সাং- মধ্য মগাদিয়া, ৫ নং ওয়ার্ড, মীরসরাই পৌরসভা, থানা- মীরসরাই, জেলা- চট্টগ্রামদ।

আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে প্রাইভেটকার দুটির ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ২৯৩ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামিদের’কে গ্রেফতার করা হয় এবং উক্ত প্রাইভেটকার দুটি (চট্ট-মেট্রো-গ-১৩-৭৩২০ ও চট্ট-মেট্রো-গ-১৩-৩৭৮৭) জব্দ করা হয়।

তারা দীর্ঘ দিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা এবং জব্দকৃত প্রাইভেটকার দুইটির আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও প্রাইভেটকারসহ জব্দকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুন্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।