মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : দুপুর ১২:৪২

শিরোনাম

সীতাকুন্ডে বিদেশী রিভলবার ও গুলিসহ ২ সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব


প্রকাশের সময় :১২ মার্চ, ২০২১ ৮:৫৭ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন তেরীয়াল বারইয়াঢালা এলাকায় অভিযান চালিয়ে ১ টি বিদেশী রিভলবার এবং ৪০ রাউন্ড গুলি উদ্ধারসহ ২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।
 
আজ শুক্রুবার ১২ মার্চ দুপুর ১২ঃ০০ টার সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়ে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নুরুল আবছার।
 
আটককৃত আসামীরা উভয়ই চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন টেরিয়াল মোফাক্কর চেয়ারম্যানের বাড়ী) এলাকার মোঃ শাহ আলমের ছেলে মোঃ ইসমাঈল (৩৩) এবং আবুল কালামের ছেলে মোঃ সাইদুল ইসলাম (২৪)।
 
উদ্ধার কৃত বিদেশী রিভালবার ও গুলি
র‌্যাব-৭, এর সহকারী পরিচালক, পতেঙ্গা বিশেষ ক্যাম্প কমান্ডার এএসপি সোহেল মাহমুদ জানান, চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন তেরীয়াল বারইয়াঢালা হাক্কানী রিফুয়েলিং স্টেশন (ইউনিট-৩) এর দক্ষিন পাশে আরিফ স্টোর এর পিছনে কতিপয় ব্যক্তি নাশকতার উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে দুই জনকে আটক করা হয়। পরে আসামিদের দেহ তল্লাশি করে কোমরে গোজা ১ টি বিদেশী রিভলবার এবং ৪০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
 
তিনি আরও জানান, আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। গ্রেফতারকৃত আসামিদের চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।



সিএস পি/কেসিবি/৮ঃ৫৩পিএম

ট্যাগ :