মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ১১:৩৫

সীতাকুন্ড বড় দারোগারহাটে যাত্রিবাহী বাস থেকে ইয়াবাসহ ২ জন আটক


প্রকাশের সময় :২ এপ্রিল, ২০২১ ৬:০০ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন বড় দারোগারহাট এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১৪ লক্ষ ৩৮ হাজার টাকা মূল্যের ৪,৭৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোঃ সৈয়দ আলম (৫৯) ও মোঃ নুর হোসেন (৩২) নামে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

গতকাল বৃহস্পতিবার ১ এপ্রিল রাত ১১;৩০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নুরুল আবছার।

আটককৃত আসামীরা , মোঃ সৈয়দ আলম কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন বেরুনতলী (উত্তর হ্নীলা) এলাকার মৃত নজির আহম্মেদের ছেলে এবং  মোঃ নুর হোসেন কক্সবাজার জেলার সদর থানাধীন খুরসকুল এলাকার ইমাম হোসাইনের ছেলে।

 

র‌্যাব-৭, এর উপ-পরিচালক, চাঁদগাও (সিপিসি-৩) ,কোম্পানী কমান্ডার- স্কোয়াডন লিডার আবদুল্লাহ আল জাবের জানান, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন বড় দারোগারহাটস্থ ওজন স্কেল এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ‘‘পূর্বাশা পরিবহণ’’ নামক যাত্রিবাহি বাসে চালানো হয়। এসময় বাস থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ২ জনকে আটক করে। পরে তাদের সাথে থাকা শপিং ব্যাগের ভিতর হতে ৪,৭৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৪ লক্ষ ৩৮ হাজার ৫০০ টাকা। গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএস পি/কেসিবি/৫ঃ৫০পিএম

ট্যাগ :