সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : দুপুর ১:০৩

স্ত্রী স্বামীকে খুন করিয়ে নিজেই বাদী হয়ে করেন মামলা


প্রকাশের সময় :২২ ডিসেম্বর, ২০২০ ১২:৩৬ : পূর্বাহ্ণ

সিএসপি নিউজ : পরকীয়ায় বাধা দেয়ায় ভাড়াটে ‘খুনি’ দিয়ে  স্বামী রফিকুল ইসলামকে (৪৫) খুন করান উম্মে সালমা (৩০)। পরে আবার স্বামীকে খুনের অভিযোগে নিজেই বাদী হয়ে মামলা করেন চট্টগ্রামের সীতাকুণ্ড থানায় । ঘটনার একবছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্তে বেরিয়ে এসেছে এমন লোমহর্ষ তথ্য। রবিবার (২০ ডিসেম্বর) রাতে বগুড়া জেলার নন্দীগ্রাম থানার আচলতা এলাকা থেকে ওই নারীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়ছেন পিবিআই চট্টগ্রাম জেলার পুলিশ সুপার (এসপি) নাজমুল হাসান।

গ্রেপ্তারকৃত  উম্মে ছালমা নাটোর জেলার সিংড়া উপজেলার আনন্দনগর গ্রামের মৃত রফিকুল ইসলামের স্ত্রী। তারা চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারি ইউনিয়নের বিএমএ গেট এলাকায় ভাড়া বাসায় থাকতেন।
তদন্ত কর্মকর্তা, পিবিআই, চট্টগ্রাম জেলার এসআই কামাল আব্বাস জানিয়েছেন, গত বছরের ৩ ডিসেম্বর সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারিতে সীতাকুণ্ড-হাটহাজারী সড়কের রেলওয়ে ওভারব্রিজের কাছে লাউ ক্ষেত থেকে রফিকুলের লাশ উদ্ধার করে পুলিশ। তখন রফিকুলের স্ত্রী সালমা বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় মামলা করেন। আট মাস তদন্ত শেষে কিছু না পেয়ে সীতাকুণ্ড থানা পুলিশ মামলাটি হস্তান্তরের জন্য পুলিশ সদর দপ্তরে আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে তদন্তে আসে পিবিআই।