শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ৮:৫৬

স্বাস্থ্যবিধি মানাতে রংপুর জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা


প্রকাশের সময় :১ এপ্রিল, ২০২১ ৬:৩৮ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণের জন্য মোবাইল কোর্ট পরিচালনা করেছে রংপুর জেলা প্রশাসন।এসময় বিভিন্ন স্থানে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহবান জানানো হয়। এছাড়া মাস্ক পরিধান না করা ও স্বাস্থ্যবিধি না মানায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মোট সাড়ে চার হাজার টাকা জরিমানা করা হয়।

আজ বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকেলে রংপুর মহানগরীর বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের পক্ষ থেকে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। সেইসাথে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের জন্য সকলকে আহবান জানানো হয়।

রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধার নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। র‍্যাব-১৩ এর সদস্যরা অভিযানে সহায়তা করেন।

রংপুর মহানগরীর জাহাজ কোম্পানি মোড়, পায়রা চত্ত্বর, বেতপট্টি, সিটি বাজার এলাকাসহ বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালিত হয়। এসময় বিভিন্ন স্থানে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহবান জানানো হয়। এছাড়া মাস্ক পরিধান না করা ও স্বাস্থ্যবিধি না মানায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মোট সাড়ে চার হাজার টাকা জরিমানা করা হয়।
স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে রংপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী  ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা।

 

সিএসপি/ কেসিবি /৬ঃ৩৫পিএম

ট্যাগ :