মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৪:২৩

স্বাস্হ্যবিধি না মানায় ও মাস্ক না পরায় লোহাগাড়ায় ৮জনকে জরিমানা


প্রকাশের সময় :২২ নভেম্বর, ২০২০ ৯:৫১ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

করোনা ভাইরাস (কোভিড-১৯) এর দ্বিতীয় ধাপে সংক্রমন রোধ করতে মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানায় ৮ ব্যক্তিকে ১ হাজার ২শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

রোববার (২২ নভেম্বর) সকালে উপজেলা ভূমি অফিস চত্বরে ভ্রাম্যমান এ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াছমিন চৌধুরী।

করোনা ভাইরাসের সংক্রমন রোধে শুরু থেকে মাঠে কাজ করছে সেনাবাহিনী, উপজেলা প্রশাসন ও পুলিশ। দ্বিতীয় ধাপেও করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে মাস্ক পরা বাধ্যতামূলক করে নার্দেশনা জারি করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াছমিন চৌধুরী বলেন, করোনা ভাইরাস প্রতিরোধের দ্বিতীয় ধাপে মাস্ক পরা বাধ্যতামূলক করে নির্দেশনা জারি করার পরও মাস্ক না পরে ঘোরাফেরার করার দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সংক্রমণ রোধ ও প্রতিরোধ নির্মুল আইন ২০১৮ এর ২৫ (খ) ধারামতে ৮ ব্যক্তির কাছ থেকে ১ হাজার ২শ টাকা জরিমানা আদায় করা হয়। তিনি আরো বলেন, সংক্রমন প্রতিরোধে সরকার হটলাইনে। সরাকির নির্দেশনা যারা নির্দেশনা অমান্য করবে আগামীতে আরো বেশি জরিমানা আদায় হরা হবে এবং এই অভিযান অভ্যাহত থাকবে বলেও জানান তিনি।

ট্যাগ :