সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : দুপুর ১:৫৭

স্বাস্হ্যবিধি নিশ্চিত করতে লোহাগাড়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযান,জরিমানা


প্রকাশের সময় :৫ এপ্রিল, ২০২১ ১:৫৭ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

করোনা ভাইরাস নিয়ন্ত্রণ আনতে এবং স্বাস্হ্যবিধি নিশ্চিত করতে চট্টগ্রামের লোহাগাড়ায় কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ।

সোমবার(৫ এপ্রিল) সকালে উপজেলা সদরে বটতলী মোটর স্টেশনের বিভিন্ন মার্কেটে, কাঁচাবাজার ও পদুয়া তেওয়ারীহাট বাজারে গুলোতে স্বাস্হ্যবিধি নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিযান পরিচালনা করা হয়। এসময় জনসচেতনতামুলক মাস্ক বিতরণ এবং স্বাস্হ্যবিধি না মানায় মোট ৪জনকে ৫ হাজার ৭`শ টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়।

এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী।

 

এসময় সাথে ছিলেন লোহাগাড়া ট্রাফিক বিভাগের ইনচার্জ(ইন্সপেক্টর) স্নেহহাংশু বিকাশ সরকার, লোহাগাড়া থানার এসআই সামশুদ্দৌহা, উপজেলা ভূমি অফিসের নাজির সমির বরণ চৌধুরী ও নয়ন।

উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ খোরশেদ আলম চৌধুরী জানান, করোনা ভাইরাস প্রানঘাতি ভাইরাস। করোনে প্রাদুর্ভাব দিন দিন বৃদ্ধি পাওয়ায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইউএনও স্যারের নেতৃত্বে বিভিন্ন এলাকায় ইতিমধ্যে ৫হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় আমরা আজকেও স্বাস্হ্যবিধি নিশ্চিত করতে সকলকে মাস্ক বিতরণ করছি,সরকারী নির্দেশনা মেনে চলতে সবাই অনুরোধ জানাচ্ছি। এসময় স্বাস্হ্যবিধি অমান্য করায় ৪জনকে ৫ হাজার ৭`শ টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়েছে বলেও তিনি জানান।

ট্যাগ :