বুধবার, ১৬ জুন ২০২১, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম কলেজে দুই গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত ছিনতাইসহ ৫ মামলার আসামি আটক বায়েজিদ থেকে চাকরির প্রলোভন দেখিয়ে কৌশলে বাড়ি থেকে নিয়ে এসে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ লোহাগাড়ায় দুর্যোগ বিষয়ক মহড়া অনুষ্ঠিত দুর্নীতি করে যারা দেশ-বিদেশে অর্থ পাচার করেছেন তারা কেউই পার পাবে না ওবায়দুল কাদের সুন্দরবনে আয়তন বাড়াতে কৃত্রিম ম্যানগ্রোভ সৃষ্টির উদ্যোগ প্রধানমন্ত্রীর মা-মেয়ে নিখোঁজের ২২দিন, স্বামী আতাউল্লাহ’র সন্দেহের তীর পরকীয়াই পলায়ন পাকস্থলী করে ইয়াবা পাচার করতে গিয়ে ও শেষ রক্ষা হল না আধুনিক জগতের সঙ্গে তালমিলিয়ে আমাদের এসএসএফ প্রশিক্ষণ ও দক্ষ বৃদ্ধি হবে প্রধানমন্ত্রী দুধের ব্যবসার আড়ালে করতেন ইয়াবা ব্যবসা দুধ জসিম

হালিশহর হাউজিং এলাকার জনি হত্যায় জড়িত সাজ্জাদকে আটক করেছে র‍্যাব(ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন মোস্তফা হাকীম বাগানবাড়ী এলাকায় অভিযান চালিয়ে চাঞ্চল্যকর জনি (২৪) হত্যা মামলার এজহারভুক্ত আসামী সাজ্জাদ (২০)কে গ্রেফতার করেছে র‌্যাব-৭

আজ সোমবার ১৭ মে দুপুর ১২ঃ৩০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক মিডিয়া মোঃ নুরুল আবছার। আটককৃত আসামী সাজ্জাদ চট্টগ্রাম মহানগরী হালিশহর থানাধীন হালিশহর হাউজিং এলাকার আকবর হোসেনের ছেলে।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক,পতেঙ্গা বিশেষ ক্যাম্প কমান্ডার এএসপি সোহেল মাহমুদ জানান, মহানগরীর হালিশহর থানাধীন হালিশহর হাউজিং এলাকায় আলোচিত ও চাঞ্চল্যকর মোঃ জনি হত্যার ঘটনায় ভিকটিমের পিতা মোঃ নূর আলম (৪০) বাদী হয়ে হালিশহর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকেই র‌্যাব-৭ ছায়াতদন্ত শুরু করে। ছায়াতদন্তের এক পর্যায়ে আমরা জানতে পারি যে এজহারনামীয় একজন আসামী সাজ্জাদ চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন মোস্তফা হাকীম বাগানবাড়ী এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিজান চালিয়ে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আটক করা হয়।

তিনি আরও জানান,পরে আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে চট্টগ্রাম মহানগরীর হালিশহর থানার উপরোল্লিখিত মামলার এজাহারভুক্ত পলাতক আসামী।গ্রেফতারকৃত আসামীকে চট্টগ্রাম মহানগরীর হালিশহর থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএসপি/ কেসিবি /৫ঃ৩৬পিএম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ