মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : দুপুর ১২:৫৭

শিরোনাম

হাসানুজ্জামান মোল্যার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান


প্রকাশের সময় :১৪ ডিসেম্বর, ২০২০ ১:৪৫ : পূর্বাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

মানবিক পুলিশ অফিসার হাসানুজ্জামান মোল্যা। মানুষের হৃদয়ে আপনি সবসময় থাকবেন। তিনি একজন জনবান্ধব পুলিশ কর্মকর্তা এবং আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে তার অবদান অপরীসিম। দুর্যোগময় মুহুর্তে তিনি মানুষের কল্যাণে কাজ করেছেন। করোনাকালীন সময়ে তিনি অসহায় ও খেটে-খাওয়া মানুষের ঘরে ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী প্রদান করে নজিরবিহীন দৃষ্ঠান্ত স্হাপন করেছেন যা সত্যই অনেক বেশী প্রশংসার দাবীদার। আপনাকে লোহাগাড়ার মানুষ সবসময় স্বরণ রাখবেন।

১৩ ডিসেম্বর সন্ধ্যায় লোহাগাড়া থানা পুলিশের আয়োজনে থানা কম্পাউন্ডে আয়োজিত সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যার বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা এসব কথাগুলো তুলে ধরেন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদের সভাপতিত্বে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সাতকানিয়া সার্কেলের বিদায়ী অতিরিক্ত পুলিশ অফিসার হাসানুজ্জামান মোল্যা

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন লোহাগাড়া কমিউনিটি পুলিশিং এর সাধারণ,সম্পাদক, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আনোয়ার কামাল, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, লোহাগাড়া চেয়ারম্যান সমিতির সভাপতি ও সদর ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী,লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা সাংবাদিক নুরুল ইসলাম, লোহাগাড়া উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবদুল হামিদ বেঙ্গল,লোহাগাড়া কমিউনিটি পুলিশিং এর সদস্য আকতার হোসাইন চৌধুরী, লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার এসআই আবদুল হক, থানার এএসআই আবদুল হালিম ও কন্সটেবল মাইনুদ্দিন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন পদুয়া ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জহির উদ্দিন,চুনতি ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জয়নুল আবেদীন জনু কোম্পানী, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ, আধুনগর ইউপি চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দিন, চরম্বা ইউপি চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান, বড়হাতিয়া ইউপির চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী,লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুহাম্মদ আবুল কালাম আজাদ,লোহাগাড়া ব্রিকস ফিল্ড মালিক সমিতির সাবেক সভাপতি শাহাব উদ্দিন চৌধুরী, লোহাগাড়া উপজেলা ব্রিকস ফিল্ড মালিক সমিতির অর্থ সম্পাদক পারভেজ কোম্পানীসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানে বিদায়ী অতিথি হাসানুজ্জামান মোল্যা বলেন, পুলিশের প্রতি জনগণের অাস্হা অর্জন করতে কাজ করেছি। এলাকাবাসীর মানুষের ভালবাসা পেয়েছি। মানুষের মনে জায়গা করে নিয়ে চাকরী জীবনে এটা আমার অনেক বড় পাওয়া। বিগত ৪ বছর ১০ মাস সাতকানিয়া সার্কেলের দায়িত্ব পালনের সুযোগ পেয়েছি। আইন শৃঙ্খলার উন্নয়নে কাজ করেছি। পুলিশের পক্ষ থেকে ব্যক্তিগত ভাবে ও ধর্নাট ব্যক্তিদের সহযোগীতায় এলাকার অসহায়,হত দরিদ্র মানুষকে সার্বিকভাবে সহযোগীতা করার চেষ্টা করেছি। মানুষের কাছে থাকার চেষ্ঠা করেছি। পুলিশ সম্পর্কে একসময় মানুষের মাঝে ভ্রান্ত ধারণা ছিল সেটা পাল্টে দেওয়ার চেষ্ঠা করেছি। চট্টগ্রামের লোহাগাড়ার মানুষ অনেক বেশী অতিথিপরায়ণ। করোনাকালীন সময়ে অসহায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে ত্রাণ সহায়তা দিয়েছি। তাতে মানুষের অনন্য ভালবাসা পেয়েছি। আপনাদের ভালবাসা ও আন্তরিকতা আজীবন মনে থাকব। আমার দরজা আপনাদের জন্য সবসময় উন্মুক্ত।

অনুষ্ঠান শেষে লোহাগাড়া থানা পুলিশের পক্ষ থেকে বিদায়ী অতিথি হাসানুজ্জামান মোল্যাকে সম্মাননা স্বারক ক্রেস্ট ও গিফট তুলে দেন লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ ও পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম।

ট্যাগ :